অপমৃত্যু
- তিতাস রায় ০৬-০৫-২০২৪

তুমি কি জান
অপমৃত্যু কাকে বলে?
উত্তরটা নিজের মধ্যেই খোজ,
তাহলেই তো পেয়ে যাবে।

তুমি তো ছিলে, তুমি ছিলে
অন্যজনের মাঝে, সেই তুমিই
হৃদয় ভাঙলে এক সাধক পুরুষের
এটা কি অপমৃত্যু নয়?

সেই সাধক পুরুষ,
তুমি ছিলে তার সাধনার অমৃত।
হঠাৎ একদিন সব বিনষ্ট,সব কিছু বৃথা
শুধু তোমারই জন্য।

সে এখন কেবলি জীবন্ত একটি লাশ
তার মাঝে নেই অস্তিত্ব,
তুমি বলো?
সেটা কি অপমৃত্যু নয়!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Titas
২২-০৮-২০১৮ ০০:৩৭ মিঃ

আশা করি সবার ভাল লাগবে।।

Titas
১২-০৮-২০১৮ ১৯:০৮ মিঃ

আশা করি সবার ভাল লাগবে।।